কবি
- প্রদীপ চন্দ্র গাইন - তোমাকে, প্রিয়তমা ১২-০৫-২০২৪

রাত যদি বিরহের ভাষা হয়
আর বিরহ যদি প্রেমের উৎস,

তবে

পৃথিবীর সবচেয়ে বড়ো কবি
কোনো এক তারা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।